বরগুনায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সরকারী কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

বরগুনায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে সরকারী কর্মকর্তা কর্মচারীদের মানববন্ধন

বরগুনা প্রতিনিধিঃ

“জাতির পিতার সন্মান, রাখবো মোরা অম্লান ” এই শ্লোগান সামনে রেখে আজ সকাল সাড়ে ১০ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত জেলা প্রশাসক কার্যালয় চত্তরে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর   এবং বঙ্গবন্ধুকে অসন্মান করে কতিপয় ব্যাক্তির মন্তব্যর প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে সরকারী সকল বিভাগীয় কর্মকর্তা ও কর্মচারীরা।

 জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর সভাপতিত্বে অনুষ্টিত দীর্ঘ লাইনের মানববন্ধন -সমাবেশে বক্তব্যে রাখেন, ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ, এ,এইচ,ইছমাইল হোসেন,পুলিশ সুপার মারুফ হোসেন,সিভিল সার্জন মারিয়া হাসান,নির্বাহী প্রকৌশলী, ফোরকান আহম্মদ,জেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মিজানুর রহমান,বরগুনা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা, মেহেরুন্নাহার মুন্নি, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা, মিজানুর রহমান, কালেক্টরেট। কর্মচারী সমিতির সভাপতি আঃ রাজ্জাক মৃধা প্রমূখ।

বক্তারা বলেন,মুক্তিযুদ্ব আর স্বাধীনতার বিরোধীদের প্রেতাত্মাদের উত্তরসূরিরা নতুন ভাবে মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধুর বিরুদ্বে অবস্হান নিয়েছে। বাংলাদেশ,বঙ্গবন্ধু আর ৭১এর মুক্তিযুদ্ব এক এবং অভিন্ন চেতনা।

যারা আজ বিভিন্ন বক্তব্যে দিচ্ছেন বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরুদ্বে তারা মূলত বাংলাদেশের বিরুদ্বে, মুক্তিযুদ্ধের চেতনা বিরোধীদের প্রতিনিধিত্ব করছে,এদের বিরুদ্বে ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধের আহবান জানানো হয় সমাবেশে।

আপনি আরও পড়তে পারেন